রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৪৯

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৪৯

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৮ জন, তানোর থানা ০৫ জন, মোহনপুর থানা ০৫ জন, পুঠিয়া থানা ০৬ জন, বাগমারা থানা ০৬ জন, দূর্গাপুর থানা ০৮ জন, চারঘাট মডেল থানা ০৬ জন, বাঘা থানা ০৫ জনকে আটক করে।

যার মধ্যে ৩৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৭ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ০৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ ১নং মোঃ আশরাফুল বাবু (৩০) ও ২নং মোঃ নুরুজ্জামান রঞ্জু (৩৪) দ্বয়কে ৩০ গ্রাম হেরোইনসহ ও ৩নং মোঃ ইউসুফ আলী (৩০) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়া গোদাগাড়ী থানা পুলিশ অজ্ঞাতনামা আসামিসহ ০১টি মোটর সাইকেল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ রুহুল আমিন জেম (৩২) কে ০৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ লিটন সরদার (৩৬) কে ১০ পিচ ইয়াবাসহ ও ২নং মোঃ মনোয়ার হোসেন নয়ন (২২) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ নাজমুল শাহ (২৮) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১৬  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply